Sunday 15 April 2018

ভাল লাগে হাটতে তোর হাত ধরে ভাবনা তোর আসছে দিন রাত ধরে

ভাল লাগে হাটতে তোর হাত ধরে
ভাবনা তোর আসছে দিন রাত ধরে
এলোমেলো মনটাকে, কি করে খেয়ালে রাখি
কেন আমি এত করে তোকে চাই
পারবো না আমি ছাড়তে তোকে
পারবো না আমি ভুলতে তোকে
পারবো না ছেড়ে বাচতে তোকে
হয়ে যা না রাজি একবার ।।
ভাল লাগে চাইলে তুই আড়চোখে
চাইছি তোর ওই দুচোখ আর তোকে ।।
এলোমেলো দিস করে, সারাটা দুপুর ধরে
বসে বসে মুড়ে চলি কল্পনায়
পারবো না আমি ছাড়তে তোকে
পারবো না আমি ভুলতে তোকে
পারবো না ছেড়ে বাচতে তোকে
হয়ে যা না রাজি একবার ।।
দেখা দিয়ে তুই দুরে চলে যাস
কি কারনে বল এত কিছু চাস ।।
আমিও কি চেয়ে বসি তোর কাছে
সাদাসিদে মন করে কি এখন
কি কারনে বল এত উচাটন
আমিও কি চেয়ে বসি তোর কাছে
কথা ছিলো, কথা রাখার, আমায় ডাকার
পারবো না আমি ছাড়তে তোকে
পারবো না আমি ভুলতে তোকে
পারবো না ছেড়ে বাচতে তোকে
হয়ে যা না রাজি একবার ।।

No comments:

Post a Comment