Wednesday 4 April 2018

সেই তুমি কেন এত অচেনা হলে,

সেই তুমি কেন এত অচেনা হলে,
সেই আমি কেন তোমাকে দুঃখ দিলেম,
কেমন করে এত অচেনা হলে তুমি,
কিভাবে এত বদলে গেছি এই আমি,
ও বুকেরই সব কষ্ট দুহাতে সরিয়ে ----
চল বদলে যাই
তুমি কেন বোঝনা, তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে,
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে,
তুমি ক্ষমা করে দিও আমায় ।।
কতরাত আমি কেদেছি, বুকের গভীরে কষ্ট নিয়ে
শূন্যতায় ডুবে গেছি আমি, আমাকে তুমি ফিরিয়ে নাও
তুমি কেন বোঝনা, তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে,
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে,
তুমি ক্ষমা করে দিও আমায় ।।
যতবার ভেবেছি ভুলে যাবো, আরও বেশী মনে পড়ে যায়
ফেলে আসা সেই সব দিনগুলি, ভুলে যেতে আামি পারিনা
তুমি কেন বোঝনা, তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে,
আমার অপরাধ ছিল যতটুকু তোমার কাছে,
তুমি ক্ষমা করে দিও আমায় ।।

No comments:

Post a Comment